চৌদ্দগ্রামে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেপ্তার

চৌদ্দগ্রাম প্রতিনিধি :

বিয়ের প্রলোভন দেখিয়ে চৌদ্দগ্রামে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের দায়ে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৬ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন, উপজেলার উজিরপুর ইউনিয়নের উজিরপুর গ্রামের ওমর আলীর ছেলে আবদুল কাদের (২১) ও আবুল কাশমের ছেলে আবদুস ছাত্তার (২৩)।

পুশিল সূত্র জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২১ জুলাই মো, হাসান (২২) ১৫ বছর বসয়সী এক কিশোরীকে চৌদ্দগ্রামের নোয়াপাড়া সোহাগ মাস্টারের বাড়িতে নিয়ে ধর্ষন করে বাড়িতে পাঠিয়ে দেয়।

পরে গত ২৫ জুলাই রাতে হাসানের আরেক বন্ধু আবদুল কাদের সহযোগিতায় আবারো বিয়ের প্রলোভন দেখিয়ে উজিরপুরের শিবের বাজার এলাকায় নিয়ে হাসান ও তার অপর সহযোগি আবদুস ছাত্তার সহ তিন জন সিদ্দিক মিয়ার ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ি মো. হাসান (২২) ও তার দুই সহযোগী আবদুল কাদের সহ তিন জন পালাক্রমে তাকে ধর্ষণ করে। বিয়ে না করে হুমকি ধমকি দিয়ে কিশোরীকে বাড়িতে পাঠিয়ে দেয়।

এ ঘটনায় বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত আবদুল কাদের ও আবদুস ছাত্তারকে রাতেই অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

প্রথম আসামী মো. হাসান গত ২৯ জুলাই ৯ কেজি গাঁজাসহ উপজেলার মিয়া বাজার থেকে তাকে আটক করা হয়। বর্তামানে সে কুমিল্লা কারাগারে রয়েছেন।

ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, গ্রেফতার দুইজনকে শুক্রবার দুপুর ২টার দিকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামী হাসান একটি মাদক মামলায় বর্তমানে কারাগারে রয়েছেন বলে তিনি জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!